বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা
টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব

টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব

সমালোচনার ঝড়ের মুখেই মঙ্গলবার টেস্ট দলের নেতৃত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত বোর্ডকে জানিয়ে দেন।

এর পর থেকেই প্রশ্ন ওঠে সাকিব আল হাসান কী আবারও টেস্ট দলের নেতৃত্ব ফিরে পাচ্ছেন নাকি নতুন কাউকে দেখা যাবে লাল বলের ক্রিকেটের নেতৃত্বে?

উত্তর জানা গেল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভায় সিদ্ধান্ত হয়েছে – টেস্ট অধিনায়কত্ব ফিরে পেয়েছেন সাকিব আল হাসান। আর সহ অধিনায়ক করা হয়েছে লিটন দাসকে।

মুমিনুলের নেতৃত্ব ছাড়ার পর বিসিবির চাওয়া ছিল, সাকিব যেন টেস্টে নিয়মিত হয় দলের দায়িত্ব নেন। কারণ মুশফিকুর রহিম ও তামিম ইকবাল আলোচনায় থাকলেও তারা এই মুহূর্তে টেস্ট দলের দায়িত্ব নিতে রাজি নন। সাকিবও এবার অধিনায়ক হতে ইচ্ছুক শোনা যাচ্ছিল।

বিসিবি মনে করছে, সাকিব দায়িত্ব নিলে দল অনেক দূর এগিয়ে যাবে। সেক্ষেত্রে অন্তত তিন বছর টানা খেলার নিশ্চয়তা দিতে হবে তাকে।

অবশেষে মঙ্গলবার মিরপুরের বিসিবির অফিসে ১২টা ৪০ মিনিটে এক বৈঠকে সাকিবকে অধিনায়ক করার সিদ্ধান্ত নেন বোর্ড পরিচালকরা।

বোর্ড সভাতে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ পরিচালক জালাল ইউনুস, তানভীর আহমেদ টিটু, আকরাম খান, খালেদ মাহমুদ সুজনসহ বেশ কয়েকজন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com