রবিবার, ২২ মে ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং

একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং

একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং
একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং

লখনৌ সুপার জায়েন্টসের বিপক্ষে মাঠে নামছে মোস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস। তবে এই ম্যাচের একাদশে নাও থাকতে পারেন মোস্তাফিজুর রহমান। যদিও নিজেদের দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজকে একাদশে রেখেছিল দিল্লি ক্যাপিটালস।

ওই ম্যাচে দিল্লির সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিলেন মুস্তাফিজ। প্রথম ওভারেই উইকেট নেওয়া সহ পুরো ম্যাচে চার ওভার বোলিং করে ২৩ রানের বিনিময়ে তুলে নেন ৩টি মূল্যবান উইকেট। তবুও আগামী কালকের ম্যাচের একাদশে অনিশ্চিত মুস্তাফিজুর রহমান।

তবে আগামীকাল মুস্তাফিজের খেলা নিয়ে দিল্লি এখনো কোনো মন্তব্য না করলেও আগামীকাল একাদশে ফিরছেন তিন বিদেশি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, মিশেল মার্শ এবং নর্কিয়া।

এমনটাই জানিয়েছে দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং। তাই এখন দেখার বিষয় চতুর্থ বিদেশি ক্রিকেটার হিসেবে মুস্তাফিজকে একাদশে রাখবে কিনা দিল্লি।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে রিকি পন্টিং বলেছেন, ‘ওয়ার্নার লখনৌর বিপক্ষে পরের ম্যাচে ফিরছে। মার্শ ইনজুরিতে ছিল। ও মোটামুটি সুস্থ। অনুশীলনও করেছে। তাকেও পরের ম্যাচের জন্য বিবেচনা করা যায়। আর নর্কিয়া গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে খেলছে না। আশার কথা হচ্ছে, সে-ও দলে ফিরেছে। পরের ম্যাচে ওর খেলার সম্ভাবনাও আছে।”

আইপিএলে প্রতিটি দলের একাদশে চারজন করে বিদেশি রাখা যায়। অর্থাৎ, ওয়ার্নার, নর্কিয়া আর মার্শ ফিরলে মুস্তাফিজের একাদশে সুযোগ পাওয়া কঠিনই হয়ে যাবে। টিম সেইফার্ট তো রয়েছেনই।

এছাড়াও প্রথম দুই ম্যাচে দিল্লির একাদশে ছিলেন পাওয়েল। এছাড়াও একাদশে দুই ভারতীয় ফাস্ট বোলার খলিল আহমেদ ও সারডুল ঠাকুর খেলছেন। তাইতো পঞ্চম ফাস্ট বোলার হিসেবে মোস্তাফিজুর রহমানকে কি একাদশে রাখবে দিল্লি ক্যাপিটালস।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com