মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খু’ন

লকডাউনে দোকান বন্ধ করতে বলায় আনসারকর্মীকে খু’ন

রাজশাহীতে বন্ধুর ছু’রিকাঘাতে এক যুবক নি’হত হয়েছেন। স্বজনদের দাবি, পূর্ব শ’ত্রুতার জের ধরে এ হ’ত্যাকাণ্ডের ঘ’টনা ঘটানো হয়েছে। এ ঘ’টনায় অ’ভিযুক্ত মাধবকে গ্রে’ফতারের দাবি এলাকাবাসীর। পু’লিশ বলছে, এ বি’ষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

পু’লিশ জানায়, সন্ধ্যায় নগরীর হেতমখাঁ সবজি পাড়া বিদ্যুৎ অফিসের সামনে একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন নি’হত মিজানুর রহমান মিজান, মাধবসহ তাদের বেশ কয়েকজন বন্ধু। ক’রোনাকালে দোকানের লাইট বন্ধ করতে বলেন মিজানুর রহমান।

এতে বা’ধা দেন মাধব। এ সময় কথা কা’টাকাটি হলে অন্যবন্ধুরা তাদের সরিয়ে দেন। তবে এর কিছুক্ষণর পর বাড়ি থেকে ছু’রি নিয়ে এসে মিজানকে এলোপাতাড়ি কো’পাতে থাকেন মাধব।

এ সময় স্থানীয় দ্রু’ত গু’রুতর আ’হত মিজানকে উ’দ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

স্থানীয়রা বলেন, তারা এখানে আড্ডা দিচ্ছিলেন। মিজান এসে বলেন, এখন লকডাউন চলছে। তোমরা চলে যাও। মূ’লত এই কথা থেকেও গণ্ডগোল শুরু হয়।

পরে স্থানীয়রা মাধবের বাড়ি ঘেরাও করে বি’ক্ষো’ভ করে ও অ’ভিযুক্তকে দ্রু’ত বিচারের দাবি জানান। এ ঘ’টনার পর উ’ত্তেজনা ঠে’কাতে অতিরিক্ত পু’লিশ মোতায়েন করা হয়। তবে এ নিয়ে কথা বলেনি পু’লিশ।

নি’হত মিজানুর রহমান মিজান ভলিবল খেলোয়াড়, তিনি আনসার বাহিনীর সদস্য।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com