শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৯:০৬ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ গুলা লাইভ দেখবেন যেভাবে

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ গুলা লাইভ দেখবেন যেভাবে

এই মাসের ২০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সিরিজের ওয়ানডে ম্যাচে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও স্বাগতিক কিউইরা।

এদিকে আসন্ন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশের সিরিজের সবগুলো ম্যাচে বাংলাদেশের দুটি বেসরকারি টিভি চ্যানেল ও ইউটিউবে লাইভ দেখা যাবে।

৩ ওয়ানডে ও ৩ টি-টোয়েন্টি মোট ৬ টি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি (জিটিভি)ল শুধু জিটিভিই নয় খেলাগুলো সরাসরি সম্প্রসার করবে বাংলাদেশের একমাত্র ও প্রথম স্পোর্টস টিভি চ্যানেল ‘টি-স্পোর্টসেও’। কনসোর্টিয়াম প্রতিষ্ঠান থেকে বাংলাদেশের জন্য সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেছে জিটিভি ও টি-স্পোর্টস।

এদিকে টিভির পাশপাশি ইউটিউবে র‍্যাবিটহোলবিডি (Rabbitholebd Sports) চ্যানেলে দেখা যাবে সিরিজটি। কদিন আগেই সিরিজটি সম্প্রচারের কথা জানায় র‍্যাবিটহোল।

উল্লেখ্য, নিউজিল্যান্ডে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে কুইন্সটাউনের গেছে বাংলাদেশ দল। সেখানে পাঁচদিন ক্যাম্প করে সিরিজের জন্য ডুনেডিনে যাবে দল।

এক নজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি…

ওয়ানডে সিরিজ:

প্রথম্ভওয়ানডে : ২০ মার্চ, ইউনিভার্সিটি ওভাল, ডুনেডিন, সকাল ৪ টা।

দ্বিতীয় ওয়ানডে : ২৩ মার্চ, হ্যাগলি ওভাল, ক্রাইস্টচার্চে, সকাল ৭ টা।

তৃতীয় ওয়ানডে : ২৬ মার্চ, বেসিন রিজার্ভ,ওয়েলিংটন, সকাল ৪ টা।

টি-টোয়েন্টি সিরিজ :

প্রথম টি-টোয়েন্টি : ২৮ মার্চ, সেডন পার্ক, হ্যামিল্টন, সকাল ৭ টা।

দ্বিতীয় টি-টোয়েন্টি : ৩০ মার্চ, ম্যাকলিন পার্ক, নেপিয়ার, দুপুর ১২টা।

তৃতীয় টি-টোয়েন্টি : ১ এপ্রিল, ইডেন পার্ক, অকল্যান্ড, দুপুর ১২টা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com