বুধবার, ২৫ মে ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
আইপিএলে নতুন দুই দলের নিলামের তারিখ ঘোষণা কপাল খুলতে পারে যাদের

আইপিএলে নতুন দুই দলের নিলামের তারিখ ঘোষণা কপাল খুলতে পারে যাদের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন দুটি দলের নিলামের সময় জানা গেছে। আইপিএলের ১৪তম আসর চলাকালেই নতুন করে দুটি দলের নিলাম অনুষ্ঠিত হবে।

ক্রিকেটবিশ্বের অন্যতম জনপ্রিয় ঘরোয়া ক্রিকে’টের টুর্নামেন্ট আইপিএলের ১৩তম আসর অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। করো’না পরিস্থিতির কারনে ভারতীয় ক্রিকেট বোর্ড নিজেদের মাটিতে টুর্নামেন্ট আয়োজন করতে পারেনি। তবে ১৪তম আসর অনুষ্ঠিত হচ্ছে ভারতেই। এই আসরের চূড়ান্ত সূচিও প্রকাশ হয়েছে ইতোমধ্য্যেই।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু ‘হতে যাওয়া আইপিএলের ১৪তম আসর শেষ হবে ৩০ই মে। তবে আইপিএলের ২০২১ আসর চলাকালেই নতুন দুটি দলের নিলাম অনুষ্ঠিত ‘হতে পারে বলে জানিয়েছেন এক বোর্ড কর্তা। মূ’লত নতুন দল দুটিকে যথেষ্ট সময় দেয়ার জন্যই ২০২২ আসরের আগে এই নতুন দলের নিলাম করে ফেলতে চাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল।

বার্তা সংস্থা পি’টিআইকে এক বিসিসিআই কর্তা জানিয়েছেন, ‘’২০২২ আইপিএল অনুষ্ঠিত হবে ১০ দল নিয়ে। আসন্ন আসরের শেষ দিকে অর্থাৎ মে মাসের মধ্যেই নতুন দুটি দলের নিলাম অনুষ্ঠিত হবে।‘’

আইপিএলে ৮ দলের বেশি অংশগ্রহন অবশ্য নতুন নয়। এর আগে ২০১১ সালে ১০টি দল নিয়ে অনুষ্ঠিত হয়েছিল আইপিএলের আসর। এরপর ২০১২ এবং ২০১৩ আসরে ছিল ৯টি দল।

কিন্তু পরবর্তী সময় থেকে ভারইতীয় ক্রিকেট বোর্ড সেই নীতি থেকে সরে আসে। ২০১৪ সাল থেকেই আইপিএলের প্রতিটি আসর অনুষ্ঠিত হয়ে আসছে ৮টি দল নিয়ে। তবে ২০২১ সালের পর থেকে আবারও ১০ দলের অংশগ্রহনে অনুষ্ঠিত ‘হতে যাচ্ছে আইপিএল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com