বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
ভারতের ওয়াসিম রিজভীর উপযুক্ত শা’স্তি দিতে হবে: বাবুনগরী

ভারতের ওয়াসিম রিজভীর উপযুক্ত শা’স্তি দিতে হবে: বাবুনগরী

ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী পবিত্র কোরআন শরিফের ২৬টি আয়াতের ও’পর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে দেশটির সুপ্রিমকোর্টে রিট করায় তার উপযুক্ত শা’স্তি দাবি করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

একই স’ঙ্গে তিনি এ রিটের তীব্র নি’ন্দা ও প্র’তিবাদ জানিয়েছেন।

রোববার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, পবিত্র কোরআন মহান আল্লাহতায়ালার পক্ষ থেকে অবতীর্ণ হওয়া সর্বশেষ ও শ্রেষ্ঠ আসমানি কিতাব। মানবজাতির মুক্তির একমাত্র সংবিধান।

কোরআন শরিফ আল্লাহতায়ালার কালাম। তিনি নিজেই কিয়ামত অবধি এ কোরআন সংরক্ষণের দায়িত্ব নিয়েছেন। মু’সলমানদের আকিদা বিশ্বাস, অবতীর্ণ হওয়া থেকে শুরু করে আজকের দিন পর্যন্ত কোরআন শরিফের একটি আয়াত এমনকি একটি অক্ষরও পরিবর্তন হয়নি এবং কিয়ামত পর্যন্ত কেউ পরিবর্তন করতে পারবে না। কোরআন শরিফে কোনো প্রকারের পরিবর্তন সাধ’ন হওয়ার দাবিকারী মু’সলমান থাকতে পারে না, সে নিঃস’ন্দে’হে কাফের।

কোরআন পরিবর্তনের দুঃসাহস দেখানোকে মু’সলিম বিশ্বের স’ঙ্গে যু’দ্ধ ঘোষণার শামিল উল্লেখ করে বাবুনগরী বলেন, ওয়াসিম রিজভী কোরআন শরিফের ২৬টি আয়াতের ব্যাপারে আপত্তি তোলে সেগুলো পরিবর্তনের জন্য ভারতের সুপ্রিমকোর্টে রিট করে কার্যত বিশ্ব মু’সলিমের স’ঙ্গে যু’দ্ধ ঘোষণা করেছে।

এই রিট করে অমার্জনীয় অ’পরাধ করেছে উ’গ্রবা’দী এ শিয়া। এর মাধ্যমে মু’সলমানদের ধর্মীয় অনুভূতিতে চ’রমভাবে আ’ঘাত করা হয়েছে। পবিত্র কোরআন শরিফের কোনো আয়াত পরিবর্তনে কোর্টের রিট বিশ্বের মু’সলমানরা মেনে নেবেন না।

মোদি স’রকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে হেফাজত আমির বলেন, উ’গ্র হিন্দুত্ববা’দী মোদি স’রকারের ইসলামবিদ্বেষী মনোভাবের কারণেই এ ওয়াসিম রিজভী আজ কোরআনের আয়াত পরিবর্তনের জন্য রিট করার সাহস পাচ্ছে।

ওয়াসিম রিজভী অতীতেও তার বক্তব্যে ইসলাম সম্প’র্কে নানা বিতর্কের সৃষ্টি দিয়েছে। আজ সে প্রকাশ্যে কোরআনের বি’রুদ্ধে অবস্থান নিয়েছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট— পবিত্র কোরআন নিয়ে পৃথিবীর নিকৃষ্টতর কাফের শিয়াদের এমন জঘন্য কর্মকাণ্ড কখনও বরদাশত করা হবে না।

অনতিবিলম্বে ভারতের সুপ্রিমকোর্ট থেকে এই রিট খারিজ করতে হবে এবং বিশ্বের পৌনে ২০০ কোটি মু’সলমানের ধর্মীয় অনুভূতিতে আ’ঘাত হেনে এই রিট করার অ’পরাধে কু’খ্যাত কাফের শিয়া ওয়াসিম রিজভীকে উপযুক্ত শা’স্তি দিতে হবে। দ্রু’ত সময়ের মধ্যে কোরআনের আয়াত পরিবর্তনের এই রিট খারিজ না হলে ভারতের বি’রুদ্ধে মু’সলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com