বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:০৭ অপরাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
বড় পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ, দেখুন লাইভ

বড় পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ, দেখুন লাইভ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কা লিজেন্ডসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ লিজেন্ডস। আগের দুই ম্যাচে ব্যাটিং দিয়ে ম্যাচ শুরু করলেও এই ম্যাচে আগে বোলিং করবে মোহাম্ম’দ রফিকের দল।

নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে ১০ উইকে’টে হেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ড হারায় ৯ উইকে’টে। এই ম্যাচে তাই ঘুরে দাঁড়াতে মরিয়া থাকবেন রফিক-রাজ্জাকরা।

এই ম্যাচে দুই দলের একাদশে এসেছে একটি করে পরিবর্তন। বাংলাদেশ একাদশে সুযোগ পেয়েছেন মেহরাব হোসেন অপি, বাদ পড়েছেন নাফিস ইকবাল। শ্রীলঙ্কার একাদশে সুযোগ পেয়েছেন দুলাঞ্জনা উইজেসিংহে। বিশ্রামের কারণে একাদশে নেই রঙ্গনা হেরাথ। একনজরে দুই দলের একাদশ

শ্রীলঙ্কা লিজেন্ডস : তিলকরত্নে দিলশান, সনাথ জয়াসুরিয়া, উপুল থারাঙ্গা, চামা’রা সিলভা, মালিন্দা ওয়ারনাপুরা, চিন্থাকা জয়াসিংহে, রাসেল আরনোল্ড, দুলাঞ্জনা উইজেসিংহে, নুয়ান কুলাসেকারা, অজন্তা মেন্ডিস ও ধাম্মিকা প্রসাদ।

বাংলাদেশ লিজেন্ডস : নাজিমউদ্দিন, জাভেদ ওমর বেলিম, মেহরাব হোসেন অপি, হান্নান স’রকার, রাজিন সালেহ, খালেদ মাসুদ পাইলট, মুশফিকুর রহমান, মোহাম্ম’দ রফিক, মোহাম্ম’দ শরীফ, আলমগীর কবির ও আব্দুর রাজ্জাক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com