শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
শাহীন আফ্রিদির সাথে মেয়ের বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি

শাহীন আফ্রিদির সাথে মেয়ের বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন শহীদ আফ্রিদি

পাকিস্তানের তারকা বোলার শাহীন শাহ আফ্রিদি ‘শিগগিরই’ দেশটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মে’য়ে আকসা আফ্রিদির সাথে বিবাহবন্ধ’নে আবদ্ধ হতে যাচ্ছেন। শনিবার রাতে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে গণমাধ্যমে।

এরপর বি’ষয়টি নিশ্চিত করেছেন খোদ শহীদ আফ্রিদি। এক টুইট বার্তায় আফ্রিদি লিখেন, “আমার মে’য়ের জন্য শাহীনের পরিবার প্রস্তাব দিয়েছে। দুই পরিবারই প’রস্পরের সাথে আলাপ করছে। দাম্পত্য জুটিগুলো স্বর্গে বানানো। আল্লাহ যদি চান এই জুটিও হবে। শাহীনের জন্য আমার দোয়া থাকল, সে যেন মাঠ ও মাঠের বাইরে সাফল্যের ধারা অব্যাহত রাখে।”

তাদের বিয়ের আলাপ এগোনোর অন্যতম একটা কারণ হলো দুই পরিবারই একই গোত্রের। আর বিয়ের বি’ষয়টি দুই বছর ধরে সামনে না আসার কারণ হচ্ছে দু’জনেরই ব’য়স কম। পাকিস্তান পেসার আফ্রিদির ব’য়সও ২০ বছর। আফ্রিদির মে’য়ে আকশাও পা দিয়েছেন ২০ বছরে।

পাকিস্তানের প্রাক্তন তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির কন্যার বিয়ে হতে চলেছে পাকিস্তান জাতীয় দলের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদির স’ঙ্গে। শাহীন শাহ আফ্রিদির পরিবারের তরফ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয় শহীদ আফ্রিদির কাছে। শহীদ আফ্রিদি সেই প্রস্তাবে রাজি হয়েছেন, আর বিয়ের বি’ষয়টি তিনিই নিজের টুইটার অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন।

শহীদ আফ্রিদি আজ নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে শাহীন শাহ আফ্রিদির স’ঙ্গে তাঁর মে’য়ের বিয়ের বি’ষয়টি নিশ্চিত করেছেন। পোস্টে তিনি লিখেছেন,

‘শাহীনের পরিবার আমার মেয়ের স’ঙ্গে বিয়ের জন্য আমার পরিবারের স’ঙ্গে যোগাযোগ করেছিল। উভ’য় পরিবারের মধ্যেই যোগাযোগ চলমান রয়েছে, স্বর্গে ম্যাচগু’লি করা হয়, যদি আল্লাহ চান তবে এই ম্যাচ’টিও হবে। মাঠের বাইরে ও মাঠে অবিচ্ছিন্ন সাফল্যের জন্য শাহীনের জন্য আমার প্রার্থনা রয়েছে।’

দুই আফ্রিদি পরিবারের মধ্যে বহুদিনই পারিবারিক সম্প’র্ক রয়েছে। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হচ্ছে শাহীন আফ্রিদি ও শহীদ আফ্রিদির কন্যার। শাহীন শাহ আফ্রিদির বাবা অবশ্য আগেই বলেছিলেন যে শহীদ আফ্রিদির পরিবার এই প্রস্তাবে সম্মতি জানিয়েছে এবং শিগগিরই আনুষ্ঠানিকভাবে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হবে।

পাকিস্তান জাতীয় দলের হয়ে ইতিমধ্যে শাহীন শাহ আফ্রিদি ১৫ টেস্ট, ২২টি ওয়ানডে ম্যাচ এবং ২১টি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। তিন ফরম্যাটে তাঁর উইকেট সংখ্যা যথাক্রমে- ৪৮, ৪৫ এবং ২৪টি। সম্প্রতি সর্বকনিষ্ঠ পেসার হিসাবে টি-টোয়েন্টিতে ১০০ উইকে’টের মাইলফলকেও পৌঁছেছেন শাহীন আফ্রিদি। তিন ফরম্যাট মিলিয়ে তিনি ১১৭টি উইকেট নিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com