মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

ঢাকায় ভাড়া বাসায় ১৮ বছরের ছোট প্রেমিককে পাঁচ টু’ক’রা করলো শাহনাজ

ঢাকায় ভাড়া বাসায় ১৮ বছরের ছোট প্রেমিককে পাঁচ টু’ক’রা করলো শাহনাজ

রাজধানীর ওয়ারীর স্বামীবাগ এলাকার একটি বাসা থেকে সজীব হাসান নামে এক যু’ব’কের ৫ টু’ক’রো ‘লা”শ উ”দ্ধা’র করেছে পুলিশ। ঘ’টনাস্থল থেকে গ্রে’’ফ’তার করা হয়েছে শাহনাজ পারভীন (৫০) নামে এক না’রীকে।

জানা গেছে, তিনদিন ধরে ওই না’রী নি”খোঁ’জ ছিলেন। পরে ওই নারী তার স্বামীকে ফোন করলে পুলিশ নিয়ে তাকে উ’’দ্ধা’র করতে গিয়ে পাঁচ টুকরা ‘লা”শের পাশে শাহনাজকেও পাওয়া যায়। নি’’হ’ত সজীব বুটিকসের কাজ করতেন।

পুলিশের দাবি, সজীবের সাথে অ”ভিযু”ক্ত নারীর দীর্ঘদিন ধরে বিবাহ-বহি’র্ভূ’’ত প্রে’ম ছিলো। সম্প্রতি তার মেয়ের সঙ্গেও স”ম্প’র্কে জ”ড়ায় সজীব।

এই অবস্থায় আজ সকালে বাসায় এলে শাহনাজকে চা”কু মা”রা’র চেষ্টা করে সজীব। কিন্তু সেটি কে”ড়ে নিয়ে উ”ল্টো তারই পে”টে ‘ঢু’কি’য়ে দেয় শাহনাজ। পরে মৃ”ত্যু নিশ্চিত হলে ম”রদে’হ ৫ টুক’রো করে ফে’লে সে।

পুলিশ আরও জানায়, শাহনাজের স’ঙ্গে সজীবের পাঁচ বছর আগে স’ম্প”র্ক হয়। তখন শাহনাজকে স্ত্রী পরিচয় দিয়ে সজীব কে এম দাস লেনের চতুর্থ তলায় বাসা ভাড়া নেন। শাহনাজের বাসাও একই এলাকায়।

তখন থেকে সজীবের বাসায় নিয়মিত যেতেন। শাহনাজ সজীবের বাসায় বুটিকসের কাজ শিখছেন বলে তার স্বামীকে বলে যেতেন। তার স্বামী একজন ব্যবসায়ী। তার দুই ছেলে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন এবং একমাত্র মেয়ে কলেজে পড়েন।

পা’লা’নোর কোনো চেষ্টাই করেনি শাহনাজ। ঘটনাস্থল থেকে তাকে গ্রে”ফ’তার করা হয়েছে। ময়’নাত’দ’ন্তের জন্য সজীবের ‘লা”শ মিটফোর্ড হাসপাতালে পা’ঠা’নো হয়েছে বলে জানায় পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com