শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
জনপ্রিয় অভিনেতা কাদেরের শেষ ইচ্ছের কথা জানালেন স্ত্রী খাইরুন নেসা

জনপ্রিয় অভিনেতা কাদেরের শেষ ইচ্ছের কথা জানালেন স্ত্রী খাইরুন নেসা

আজ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে চলে গেলেন জনপ্রিয়ো অভিনেতা আব্দুল কাদের। রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে অভিনেতা আব্দুল কাদেরের ম’রদে’হ মিরপুরের বাসভবনে নেওয়া হয়েছে। সেখানে অভিনেতার স্ত্রী খাইরুন নেসা স্বা’মীর শেষ ইচ্ছের কথা জানিয়েছেন।

আব্দুল কাদেরের স্ত্রী খাইরুন নেসা উপস্থিত সাংবাদিকদের বলেন, “উনি সব কাজ শেষ করে যেতে পারেননি, কিছু কাজ তো বাকি আছে। নাতি-নাতনি (নাতি সাদমান এহসাস ও নাতনি সিমরীন লুবাবা) তাঁর জান ছিল, সব সময় বুকে আগলে রাখতেন, পা’গল ছিলেন… শেষবারের মতো উনি দেখে যেতে চাইতেন, নাতি-নাতনি পড়াশোনা করবে; নাতনি এখন যে অভিনয় করছে, ওটা নিয়মিত করবে।

তারপর সে গান শিখবে। তারপর তাঁর ইচ্ছে ছিল, সে ডাক্তার হবেই। এই কাজগুলো তিনি করে যেতে পারলেন না। নাতনিকে নিজে কেঁদে-কেঁদে অভিনয় করে দেখাতেন… এভাবে করবে…।’ এরপর কা’ন্নায় ভে’ঙে পড়েন খাইরুন নেসা।

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদেরের ম’রদে’হ আজ দুপুর ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হবে শ্রদ্ধা জানানোর জন্য। আর বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে জানাজা শেষে তাঁর ম’রদে’হ দাফন করা হবে।

আব্দুল কাদের এভারকেয়ার হাসপাতালে আজ সকাল ৮টা ২০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃ’ত্যুতে বিনোদন অ’ঙ্গনজুড়ে শো’কের ছায়া নেমে এসেছে। মিরপুরে আব্দুল কাদেরের বাসভবনের নিচে প্রয়াতের স্বজনেরা।

কাদেরের প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যানসার জটিল আকার ধারণ করলে গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয়। বেশ কিছু পরীক্ষার পর ১৫ ডিসেম্বর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে দেশে ফেরার পর ২০ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। এরপর তাঁর ক’রোনায় আ’ক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। গতকাল শুক্রবার মধ্যরাতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

আব্দুল কাদের কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com