মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ হিসেবে গড়ে তোলা হবে: শোয়েব

সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ হিসেবে গড়ে তোলা হবে: শোয়েব

জম্মু ও কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের সীমান্ত সং’ঘাত দীর্ঘদিনের। কাশ্মীর থেকে মোদি স’রকার ৩৭০ ধারা প্রত্যাহারের পর কড়া মন্তব্য করেছিলেন শোয়েব। সেসময় ভারতীয়দের রোষানলে পড়েছিলেন তিনি। এবার ভারত-পাকিস্তান যু’দ্ধ নিয়ে ফের মন্তব্য করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত পাকিস্তানের জাতীয় দলের সাবেক গতিতারকা।

সম্প্রতি শোয়েব আখতার দেশটির একটি টিভি চ্যানেলের একজন সাংবাদিককে সাক্ষাৎকার দেন। কথা বলার ফাঁকে তিনি হঠাৎ ভারতে ‘গাজওয়া-ই হিন্দ’ প্রতিষ্ঠার বি’ষয়ে মুখ খোলেন।সাক্ষাতকারে পাক তারকা বলেন,’আজকের কথা নয়। পুরনো বইয়ে লেখা আছে গাজ ওয়া এ হিন্দ হবে।

অর্থাৎ এক ধরণের ধর্ম যু’দ্ধ। তাতে এক সম্প্রদায়ের মানুষকে হারিয়ে মু’সলিম ফৌজ জয়লাভ করবে।তারপর সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ গড়ে তোলা হবে। তিনি এই ব্যাপারে বই পড়েছেন জানিয়ে শোয়েব বলেন, ‘লড়াইয়ে এত র’ক্তপাত হবে অ্যাটকের নদী দু’বার র’ক্তে লাল হবে।

শুরু হবে সিরিয়া থেকে, তারপর আফগানিস্তান, উজবেকিস্তান এবং পাকিস্তান থেকে মানুষ ধর্ম যু’দ্ধে অংশগ্রহণ করবে ভারত দ’খলের জন্য। শোয়েবের এমন বক্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভারতীয় নেটিজেনরা এনিয়ে শোয়েবের তীব্র সমালোচনা করছেন। তবে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি শোয়েব আখতার।

কাশ্মীরে দেওয়াল চা’পা পড়ে মা’রা গেলো ২ ভারতীয় সে’না

গতকাল শুক্রবার সে’না ছাউনির দেওয়াল চা’পা পড়ে কাশ্মীরে দুই ভারতীয় সে’নার মৃ’ত্যু হয়েছে। জম্মু কাশ্মীরের কাঠুয়া জে’লার মাছেড্ডিতে এই ঘ’টনা ঘটে।

শুক্রবার রাতে আচমকাই ভে’ঙে পড়ে ব্যারাকের ওই দেওয়াল। তার তলায় চা’পা পড়ে যান ভারতীয় সে’নারা। এই ঘ’টনায় আরও এক সে’না গু’রুতর আ’হত হয়েছেন বলে খবর।

বিল্লাওয়ার পু’লিশ স্টেশনের খুব কাছেই অবস্থিত এই সে’না ছাউনি।

ভারতীয় গণমাধ্যম বলছে, ওই দুই সে’না ব্যারাকে দেওয়ালের ধারে কিছু কাজ করছিলেন। তখনই দেওয়ালটি ভে’ঙে পড়ে। গু’রুতর আ’হত হন তিনজন। দ্রু’ত আ’হতদের এস ডি এইচ বিল্লাওয়ারে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে দুই সে’নাকে মৃ’ত বলে ঘোষণা করা হয়।

ওই দুই সে’নার নাম পরিচয় প্রকাশ করা হয়েছে। একজন সুবেদার এস এন সিং। ৪৫ বছরের এই সে’না সদস্য হরিয়ানার সোনিপতের বাসিন্দা ছিলেন। আরেকজন ৩৯ বছরের নায়েক পারভেজ কুমার।

তিনি সাম্বার বাসিন্দা ছিলেন। যিনি আ’হত হয়েছেন, তার নাম সিপাই মঙ্গল সিং। বছর ৪৬-এর মঙ্গল হরিয়ানার পানিপথের বাসিন্দা। গু’রুতর অবস্থায় তাকে এমএইচ পাঠানকোটে স্থানান্তরিত করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com