সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

শিরোনাম :
মাত্র পাওয়াঃ অপেক্ষার পরেও ছাত্র ছাত্রীদের বড় দুঃসংবাদ দিল শিক্ষা মন্ত্রণালয় ২০২১ সালের এইচএসসি পরীক্ষা নেওয়ার সময় জানালেন শিক্ষামন্ত্রী দীপু মনি শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সময় জানালেন মন্ত্রী এই মাত্র পাওয়া- পেছাল ২০২১ সালের এসএসসি পরীক্ষা এই মাত্র পাওয়া- ভন্ড দেওয়ানবাগী মা’রা গেছেন স্মিথ মালানদের ছাড়িয়ে তামিম লিটনের বিশ্বরেকর্ড যা নেই আর কারো ২০২০ সালে যেসব আলেমে দ্বীন ইন্তেকাল করেছেন ২২ বছর ধরে তাহাজ্জুদ ছাড়ি নাই, প্রতিদিন ৭০-৮০ রাকাত নফল নামায পড়ি: শামীম ওসমান মাশরাফি বিন মর্তুজাকে আবারো জাতীয় দলে ফেরানোর দাবিতে সিলেটে মানববন্ধন করলো ভক্তরা ২০২০ সালে ওয়ানডে ক্রিকেটে সেরা ব্যাটসম্যান লিটন দাস। দ্বিতীয় স্থানেই তামিম ইকবাল
সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ হিসেবে গড়ে তোলা হবে: শোয়েব

সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ হিসেবে গড়ে তোলা হবে: শোয়েব

জম্মু ও কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তানের সীমান্ত সং’ঘাত দীর্ঘদিনের। কাশ্মীর থেকে মোদি স’রকার ৩৭০ ধারা প্রত্যাহারের পর কড়া মন্তব্য করেছিলেন শোয়েব। সেসময় ভারতীয়দের রোষানলে পড়েছিলেন তিনি। এবার ভারত-পাকিস্তান যু’দ্ধ নিয়ে ফের মন্তব্য করেছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসখ্যাত পাকিস্তানের জাতীয় দলের সাবেক গতিতারকা।

সম্প্রতি শোয়েব আখতার দেশটির একটি টিভি চ্যানেলের একজন সাংবাদিককে সাক্ষাৎকার দেন। কথা বলার ফাঁকে তিনি হঠাৎ ভারতে ‘গাজওয়া-ই হিন্দ’ প্রতিষ্ঠার বি’ষয়ে মুখ খোলেন।সাক্ষাতকারে পাক তারকা বলেন,’আজকের কথা নয়। পুরনো বইয়ে লেখা আছে গাজ ওয়া এ হিন্দ হবে।

অর্থাৎ এক ধরণের ধর্ম যু’দ্ধ। তাতে এক সম্প্রদায়ের মানুষকে হারিয়ে মু’সলিম ফৌজ জয়লাভ করবে।তারপর সম্পূর্ণ ভারতবর্ষকে মু’সলিম দেশ গড়ে তোলা হবে। তিনি এই ব্যাপারে বই পড়েছেন জানিয়ে শোয়েব বলেন, ‘লড়াইয়ে এত র’ক্তপাত হবে অ্যাটকের নদী দু’বার র’ক্তে লাল হবে।

শুরু হবে সিরিয়া থেকে, তারপর আফগানিস্তান, উজবেকিস্তান এবং পাকিস্তান থেকে মানুষ ধর্ম যু’দ্ধে অংশগ্রহণ করবে ভারত দ’খলের জন্য। শোয়েবের এমন বক্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভারতীয় নেটিজেনরা এনিয়ে শোয়েবের তীব্র সমালোচনা করছেন। তবে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি শোয়েব আখতার।

কাশ্মীরে দেওয়াল চা’পা পড়ে মা’রা গেলো ২ ভারতীয় সে’না

গতকাল শুক্রবার সে’না ছাউনির দেওয়াল চা’পা পড়ে কাশ্মীরে দুই ভারতীয় সে’নার মৃ’ত্যু হয়েছে। জম্মু কাশ্মীরের কাঠুয়া জে’লার মাছেড্ডিতে এই ঘ’টনা ঘটে।

শুক্রবার রাতে আচমকাই ভে’ঙে পড়ে ব্যারাকের ওই দেওয়াল। তার তলায় চা’পা পড়ে যান ভারতীয় সে’নারা। এই ঘ’টনায় আরও এক সে’না গু’রুতর আ’হত হয়েছেন বলে খবর।

বিল্লাওয়ার পু’লিশ স্টেশনের খুব কাছেই অবস্থিত এই সে’না ছাউনি।

ভারতীয় গণমাধ্যম বলছে, ওই দুই সে’না ব্যারাকে দেওয়ালের ধারে কিছু কাজ করছিলেন। তখনই দেওয়ালটি ভে’ঙে পড়ে। গু’রুতর আ’হত হন তিনজন। দ্রু’ত আ’হতদের এস ডি এইচ বিল্লাওয়ারে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে দুই সে’নাকে মৃ’ত বলে ঘোষণা করা হয়।

ওই দুই সে’নার নাম পরিচয় প্রকাশ করা হয়েছে। একজন সুবেদার এস এন সিং। ৪৫ বছরের এই সে’না সদস্য হরিয়ানার সোনিপতের বাসিন্দা ছিলেন। আরেকজন ৩৯ বছরের নায়েক পারভেজ কুমার।

তিনি সাম্বার বাসিন্দা ছিলেন। যিনি আ’হত হয়েছেন, তার নাম সিপাই মঙ্গল সিং। বছর ৪৬-এর মঙ্গল হরিয়ানার পানিপথের বাসিন্দা। গু’রুতর অবস্থায় তাকে এমএইচ পাঠানকোটে স্থানান্তরিত করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com