বুধবার, ২৯ Jun ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা
বিবাহবার্ষিকীতে সাকিবকে নিয়ে শিশিরের আবেগময় পোস্ট

বিবাহবার্ষিকীতে সাকিবকে নিয়ে শিশিরের আবেগময় পোস্ট

স্পোর্টস ডেস্কঃ বিয়ের পর একে একে আটটি বছর কাটিয়ে দিলেন জনপ্রিয় ক্রিকেট তারকা সাকিব আল হাসান ও সাকিব উম্মে আল হাসান শিশির।

১২ ডিসেম্বর তাদের ৮ম বিবাহবার্ষিকী উপলক্ষে আবেগময় একটি ছবি এবং ক্যাপশন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন সাকিবপত্নী।

পাঠকের জন্য ইংরেজি থেকে বাংলা অনুবাদে শিশিরের সে লেখাটি তুলে ধরা হলো…..

আমার প্রিয় স্বা’মী,
আমরা একে অন্যকে ‘ভালবাসি’ কথাটা প্রতিদিনই বলি তবে আমার সবচেয়ে প্রিয় যখন তুমি আমার কানে এই কথাটা বলো। আজ আমাদের বিয়ের আট বছর হলো কিন্তু আমরা একে অন্যকে এর চেয়েও বেশি সময় ধরে জানি।

তরুণ ব’য়সে আমাদের দেখা হয়েছিল, যে কোনো পরিস্থিতিতে আমরা পরষ্পরের পাশে থাকার অ’ঙ্গীকার করেছিলাম। আমরা একসাথে নানা চড়াই উৎড়াই পাড়ি দিয়েছি। আমরা বুড়ো হলে একে অন্যের পাকা চুল তুলে দিতে চাই।

এখনো আমাদের দৃষ্টিতে আমরা ২০ বছর ব’য়সী এক জুটি। এই শুরুটার কখনো শেষ না হোক! এটা আমার ডায়েরির একটা ছোট্ট অংশ। ধারাবাহিকভাবে শেষ পর্যন্ত এটা চলমান থাকবে, এটাই আমার চাওয়া। শুভ বিবাহবার্ষিকী! আমি তোমাকে আর তোমার সাথে গড়ে তোলা এই ছোট্ট জগতটাকে ভালোবাসি!

আলহাম’দুলিল্লাহ…

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com