বুধবার, ২৯ Jun ২০২২, ১০:০১ অপরাহ্ন

শিরোনাম :
টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা
প্রত্যেক মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি চান নিক্সন চৌধুরী (ভিডিও সহ)

প্রত্যেক মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি চান নিক্সন চৌধুরী (ভিডিও সহ)

দেশের প্রত্যেকে মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি গঠনের দাবি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর৪ আসনের সং’সদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

আজ (শনিবার) বিকালে রাজধানীর শাহবাগ প্রজ’ন্ম চত্ত্বরে শেখ রাসেল ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত জ’ঙ্গিবাদ ও মৌলবাদ বি’রোধী সমাবেশে তিনি এই কথা বলেন।

মাদ্রাসা শিক্ষকদের উদ্দেশ্য করে তিনি বলেন, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি থানা পর্যায়ের প্রত্যেক মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি দিন।

গ’র্ভনিং বডির নির্বাচিত সদস্যদের মাধ্যমে মাদ্রাসা চালান। এইসব অর্থ কোথা থেকে আসে তা আমরা দেখতে চাই।

তিনি মাওলানা মামুনুল হককে ‘মমিনুল হক’ উল্লেখ করে বলেন, মমিনুল হকের মত রাজাকারের স’ন্তানরা জ’ঙ্গীদের বিদেশি বা পাকিস্তানি অর্থ কিভাবে পায়?

সেই টাকার উৎস কি, তা স’রকারকে খোঁজে বের করতে হবে। তাদেরকে তাদের দেশে পাঠাতে হবে। ভিডিও দেখতে ক্লিক করুন।

আরো পড়ুন

ঘৃ’ণা-জ’ঙ্গি’বাদ-উ’ত্তেজনা ছড়ানো ছাড়া এসব হু’জুরের কাজ নেই!

ঘৃ’ণা, জ’ঙ্গি’বাদ ও উ’ত্তে’জনা ছ’ড়ানো ছাড়া এক শ্রে’ণির হু’জুরের কোনো কাজ নেই। তারা ও’য়াজ করার সময় শুধু ‘জা’ম্প’ করে। তারা সিং’হাসনে বসে এই বি’দ্বে’ষ ছ’ড়া’চ্ছেন অথচ মহানবী (স.) মেমবারের সি’ড়িতে বসে রাষ্ট্র পরিচালনা করতেন।

শনিবার ঢাকায় বঙ্গ’বন্ধু সম্মেলন কেন্দ্রে বিসিএসের সব ক্যা’ডা’রদের স’রকারি ক’র্ম’কর্তা ফোরাম সমাবেশে আইজিপি ড. বেনজীর আহমেদ এ কথা বলেন। বেনজীর আহমেদ বলেন, স্বা’ধীনতা, সংবিধান, রাষ্ট্র ও জাতির জনক- ‘নো বডি ক্যান টাচ দেম’।

আমরা তাদের মো’কাবিলা করবো। বঙ্গ’বন্ধু দেশ, পতাকা, মানচিত্র দিয়েছেন। তার ও’পর হা’ম’লা সংবিধানের ও রাষ্ট্রের ও’পর হা’ম’লা। রাষ্ট্র অ’বশ্যই বি’ধি’বিধান অনু’যায়ী ক’ঠো’র হ’স্তে মো’কা’বিলা করবে। এছাড়াও প্র’তিবাদ সমাবেশে প্র’ধানমন্ত্রীর মুখ্যস’চিব আহম’দ কায়কাউস বলেন,

আমরা উ’নত্রি’শটি ক্যা’ডার সা’র্ভিসের সবাই আজ অ’ঙ্গীকার করছি যে জাতির পিতার অসম্মান আমরা হতে দিবো না। জয় বাংলা আমাদের মু’ক্তি’যু’দ্ধে’র শ্লো’গান। আমরা সবাই কেনো ব’ক্তৃ’তার শেষে জয় বাংলা বলবো না। আশা করি আজ থেকেই শুরু করবো এবং প্রয়োজনে স’রকারের অ’নুমতি নিবো।

এ সময় বিসিএস কর অ্যা’সো’সিয়েশনের মহাস’চিব ফজলে হায়াত কায়সার বলেন, বঙ্গবন্ধুর জ’ন্ম না হলে বাংলাদেশ হতো না, আর বাংলাদেশ না হলে এত ক্যা’ডার সা’র্ভিস হতো না। ভা’স্কর্য যারা ভে’ঙ্গেছে তারা দেশ’বি’রো’ধী, তাদের দৃ’ষ্টা’ন্ত’মূ’লক শা’স্তি দা’বি করছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com