বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
পাসপোর্ট করতে গিয়ে লা’শ হয়ে ফিরলেন ছাত্রলীগ নেতা

পাসপোর্ট করতে গিয়ে লা’শ হয়ে ফিরলেন ছাত্রলীগ নেতা

পাসপোর্ট করতে গিয়ে লা’শ হয়ে ফিরলেন শাহ জালাল সুজন (২৫) নামে এক ছাত্রলীগ নেতা। কুমিল্লার মনোহরগঞ্জে ট্রাকচা’পায় মৃ’ত্যু হয় তার।

সোমবার দুপুর ২টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজে’লার খিলা এলাকায় এ দু’র্ঘ’টনা ঘটে।

নি’হত শাহ জালাল সুজন উপজে’লার উত্তর হাওলা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ওই ইউনিয়নের উত্তর হাওলা গ্রামের মৃ’ত ইয়াকুব আলীর ছেলে।

নি’হতের মামা মঞ্জুর আলম জানান, সুজন সোমবার সকালে পাসপোর্ট করতে নোয়াখালীর মাইজদী গিয়েছিলেন। ওইদিন দুপুরে তিনি সেখান থেকে বাসযোগে ফিরে খিলায় নামেন। পরে খিলা থেকে ব্যাটারিচালিত রিকশায় করে বাড়ি ফিরছিলেন। এ সময় চালকের অসাবধানতার কারণে কুমিল্লাগামী একটি ট্রাক রিকশাটিকে চা’পা দেয়।

এতে সুজন, রিকশায় থাকা আরেক যাত্রী এবং চালক গু’রুতর আ’হত হন। পরে স্থানীয়রা তাদের উ’দ্ধার করে লাকসামের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুজনকে মৃ’ত ঘোষণা করেন। স্থানীয়রা ওই ট্রাকটিকে আ’টক করেছে।

উত্তর হাওলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরেফিন রুবেল ঘা’তক ট্রাকচালকের বিচারের দাবি জানান।

লালমাই হাইওয়ে পু’লিশ ফাঁড়ির ই’নচার্জ জিয়া উদ্দিন এ ঘ’টনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে সোমবার রাত ৮টায় তার গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন এলজিআর’ডি মন্ত্রী মো. তাজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন উপজে’লা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অ’ঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com