মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
প’রকীয়া প্রে’মিকের স’ঙ্গে সাক্ষাতে গিয়ে দেখলেন নিজেরই স্বা’মী!

প’রকীয়া প্রে’মিকের স’ঙ্গে সাক্ষাতে গিয়ে দেখলেন নিজেরই স্বা’মী!

প্রবাসী যুবক জিহান বিয়ে করার দেড় মাস না যেতেই আবার ওমানে পাড়ি জমান। স্ত্রী চলে যান বাবার বাড়িতে। তবে দীর্ঘ দেড় বছর পরে দেশে ফিরতে চাইলে আপত্তি জানায় স্ত্রী,

ফোন রিসিভও বন্ধ করে দেন। পরে প্রে’মিক সেজে স্বা’মী তার স’ঙ্গে শুরু করেন প্রেম। এরপর দেশে ফিরে স্ত্রীসহ পাঁচজনকে আ’সামি করে মা’মলা করেন জিহান। একপর্যায়ে র‌্যা’বের সহযোগিতায় কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচর মি’লন সেতু এলাকা থেকে স্ত্রী’কে ধরে ফে’লেন ‘প্রে’মিক রাজা’ নামের স্বা’মী জিহান।

গত মঙ্গলবার দুজনের ধ’স্তাধ’স্তির সময় লোকজন জড়োও হয়। অনেকে ভিডিও করে ফেসবুকে আপলোড করলে তা ভাইরাল হয়ে যায়। কুমিল্লা জে’লার হোমনার মণিপুর গ্রামের জিহান মিয়া ওই উপজে’লার আয়েশা বেগমকে বিয়ে করেন ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর। দেড় মাস পরে সংসারের স্বচ্ছলতা ফেরাতে জিহান জমানে চলে যান। আয়েশা বাবার বাড়িতে গিয়ে প্রথমে ৮০ হাজার, পরে আরও দুই লাখ ৮০ হাজার টাকা নেন।

এরপর থেকে জিহানের সাথে অমিল দেখা দেয়ায় দেড় বছর পরে দেশে ফিরতে চাইলে আপত্তি জানান তিনি। ফোন রিসিভ করাও বন্ধ করে দেন। জিহান বলেন, ‘তার বাবা-মায়ের আশকারা পেয়ে প’রকীয়া শুরু করে আয়েশা।

পরে নিজের পরিচয় গো’পন করে প্রে’মিক ‘রাজা’ নামে আয়েশার সাথে প্রেম শুরু করি। ইমুতে সে আ’পত্তিকর ছবিও পাঠায়। তার বাবা পরিবার নিয়ে নারায়ণগঞ্জে বাস করে। কিন্তু সে নানার বাড়ি কুলিয়ারচরে আছে বলে জানায়।’

এরইমধ্যে ‘রাজা’কে জানায়, তার আগে বিয়ে হয়েছিল, তাকে ডিভোর্স দেবে এবং রাজাকে বিয়ে করবে। পরে গেল ২৮ নভেম্বর গো’পনে দেশে ফিরে আসে জিহান। একদিন পর কুমিল্লার আ’দালতে স্ত্রীসহ পাঁচজনকে আ’সামি করে মা’মলা দা’য়ের করে জিহান।

এরপর র‌্যা’বের পরামর্শ নিয়ে কুলিয়ারচর সেতুর প্রান্ত ভৈরবের মানিকদী এলাকা থেকে স্ত্রী’কে হাতেনাতে ধরে ফে’লেন। তাকে নিয়ে ভৈরব র‌্যা’ব ক্যাম্পে গেলে পরিবারের লোকজন মীমাংসা করে দেয়। আর এমন হবে না বলে প্রতিশ্রুতিও দেয় আয়েশা।

জিহান বলেন, আসলে ভিডিও ছড়িয়ে পড়বে ভাবিনি। দেরিতে হলেও আমার স্ত্রী ভু’ল বুঝতে পেরেছে। পেছনের সব ভু’লে সংসার করতে চাই। সবার প্রতি অনুরোধ, ভিডিওটি ফেসবুক থেকে ডিলিট করে দেবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com