শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৯:০০ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
আপনাদের ক’লিজা ছি’ড়ে শ’কুনকে খাওয়াবো: ছাত্রলীগ নেতা সনজিত

আপনাদের ক’লিজা ছি’ড়ে শ’কুনকে খাওয়াবো: ছাত্রলীগ নেতা সনজিত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্র’তিবাদে সারাদেশে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কেন্দ্রীয়ভাবে বি’ক্ষো’ভ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

আজ রবিবার (০৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই বি’ক্ষো’ভ মিছিল বের করেন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মধুর কেন্টিন থেকে শুরু হয়ে টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষি’প্ত সমাবেশে মি’লিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চলনায় সমাবেশে সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদব সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর, ঢাকা বিশ্ববিদ্যালয় ও হল শাখার অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননাকারীদের দ্রু’ত গ্রে’ফতার করে তাদেরকে দৃষ্টান্তমূ’লক শা’স্তির দাবি জানানো হয়।

বক্তব্যে সনজিত চন্দ্র দাস বলেন, পরশুদিন দিবাগত রাতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভে’ঙে আমাদের বুকে আ’গুন জ্বালিয়ে দিয়েছে,

সনজিত বলেন, চ’রমোনাই পীর সাহেব আপনাকে আমি খুব ভালোবাসি খুব সম্মান করি, আপনারা যদি মায়ের দু’ধ পান করে থাকেন তাহলে ধর্মীয় শ’ক্তি বাদ দেন পারলে নৈতিক শ’ক্তি নিয়ে মাঠে আসেন।

আপনারা এ দেশের শ’ত্রু, আপনারা এ দেশের রাজাকারের বংশধর,
আপনারা আমাদের কলিজা জাতির পিতায় হাত দিয়েছেন, আপনাদের কলিজা ছিড়ে শকুনকে খাওয়াবো।

সভাপতির বক্তব্যে আল নাহিয়ান খান জয় বলেন, রাতের আঁধারে যারা জাতির জনকের ভাস্কর্যকে অবমাননা করেছে তাদেরকে সিসিটিভির মাধ্যমে দেখা গেছে।

তাদের প্রতি চ্যালেঞ্জ ছু’ড়ে দিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, আমি চ্যালেঞ্জ করছি তোরা সামনে আয়, তোদের মো’কাবিলার জন্য আমি আল নাহিয়ান খান জয়ই যথেষ্ট।

এ ধরনের কর্মকাণ্ডে জ’ড়িতদের পাকিস্তানী প্রেতাত্মা উল্লেখ করে এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে জয় বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যকে অবমাননাকারীদের যেখানে পাবেন, তাদেরকে পু’লিশে ‍তুলে দেয়ার আগে গণধো’লাই দিয়ে হাত-পা ভে’ঙে দিবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com