বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
টেস্ট অধিনায়কত্ব ফিরে পেলেন সাকিব সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা
ভাস্কর্যে হা’মলাকারীদের গণধো’লাই দিয়ে হাত-পা ভে’ঙে দিবেন: জয়

ভাস্কর্যে হা’মলাকারীদের গণধো’লাই দিয়ে হাত-পা ভে’ঙে দিবেন: জয়

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্র’তিবাদে সারাদেশে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কেন্দ্রীয়ভাবে বি’ক্ষো’ভ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

আজ রবিবার (০৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই বি’ক্ষো’ভ মিছিল বের করেন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মধুর কেন্টিন থেকে শুরু হয়ে টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষি’প্ত সমাবেশে মি’লিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চলনায় সমাবেশে সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদব সাদ্দাম হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর, ঢাকা বিশ্ববিদ্যালয় ও হল শাখার অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশ থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্যের অবমাননাকারীদের দ্রু’ত গ্রে’ফতার করে তাদেরকে দৃষ্টান্তমূ’লক শা’স্তির দাবি জানানো হয়।

সভাপতির বক্তব্যে আল নাহিয়ান খান জয় বলেন, রাতের আঁধারে যারা জাতির জনকের ভাস্কর্যকে অবমাননা করেছে তাদেরকে সিসিটিভির মাধ্যমে দেখা গেছে।

তাদের প্রতি চ্যালেঞ্জ ছু’ড়ে দিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, আমি চ্যালেঞ্জ করছি তোরা সামনে আয়, তোদের মো’কাবিলার জন্য আমি আল নাহিয়ান খান জয়ই যথেষ্ট।

এ ধরনের কর্মকাণ্ডে জ’ড়িতদের পাকিস্তানী প্রেতাত্মা উল্লেখ করে এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশে জয় বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যকে অবমাননাকারীদের যেখানে পাবেন, তাদেরকে পু’লিশে ‍তুলে দেয়ার আগে গণধো’লাই দিয়ে হাত-পা ভে’ঙে দিবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com