শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
বিএনপি-জামায়াতের ইন্ধ’নে ভাস্কর্য ভা’ঙচুর করেছে হেফাজত: হানিফ

বিএনপি-জামায়াতের ইন্ধ’নে ভাস্কর্য ভা’ঙচুর করেছে হেফাজত: হানিফ

বাংলাদেশে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, হেফাজত নেতারা দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াতের ইন্ধ’নে ভাস্কর্য ভা’ঙচুর করেছে।

রোববার সকালে কুষ্টিয়া জে’লা প্রশাসন আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপিকে স্বাধীনতার পক্ষের দল আর বলা যায় না। তাদের নেত্রী খালেদা জিয়া হেফাজতের শাপলা চত্বর ঘেরাওয়ের দিন তাদের সমর্থন দিয়ে প্রমাণ করেছে তিনি ও তার দল এদের পৃষ্ঠপোষক।

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের ও’পর হা’মলা করেছে, তারা এ দেশকে বিশ্বাস করে না, এ দেশের সংবিধান বিশ্বাস করে না। এরা পাকিস্তানের পেত্মাতা। এটি বঙ্গবন্ধুর ভাস্কর্যের ও’পর হা’মলা করেনি, তারা পুরো দেশের ও’পর হা’মলা করেছে। যারা এ ঘ’টনা ঘটিয়েছে, এমন কয়েকজনকে পু’লিশ চিহ্নিত করেছে, তাদের যে কোনো সময় গ্রে’ফতার করা হবে।

হানিফ বলেন, এদেরকে যে কোনো মূ’ল্যে রুখতে হবে। সারা দেশের মানুষকে সোচ্চার হতে হবে। এদের যে কোনো মূ’ল্যে প্রতিহত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, জে’লা প্রশাসক আসলাম হোসেন, পু’লিশ সুপার এসএম তানভীর আরাফাতসহ অন্যরা।

কুষ্টিয়ার পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভা’ঙচুরের ঘ’টনায় চার মাদরাসা ছাত্রকে আ’টক করা হয়েছে বলে জানিয়েছেন স্ব’রা’ষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (৬ ডিসেম্বর) স’চিবালয়ে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান।

স্ব’রা’ষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভা’ঙচুরের ঘ’টনায় চার মাদরাসা ছাত্রকে আ’টক করা হয়েছে। তারা হলো– আবু বকর, নাহিদ, আল আমীন ও ইউসুফ। তারা সবাই কুষ্টিয়ার ইবনে মাসুদ মাদরাসা ছাত্র। আর বঙ্গবন্ধুর ভাস্কর্য ভে’ঙেছে আবু বকর ও নাহিদ। উসকানিদাতাদেরও ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, আমাদের দেশে বিভিন্ন স্থানে ভাস্কর্য রয়েছে। সব ভাস্কর্যের নিরাপত্তার বি’ষয়টি আমরা দেখব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com