বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
সবাইকে অবাক করে বিজয়-নাঈমদের জাতীয় দলের কামব্যাক ইস্যুতে মুখ খুললেন মাশরাফি দুই পরিবর্তন নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সম্ভাব্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ! দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সাকিবের নতুন সিদ্ধান্ত জানালো জালাল ইউনূস একাদশে মুস্তাফিজকে রাখা হবে কিনা জানিয়ে দিলেন প্রধান কোচ রিকি পন্টিং দুইটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারত ইমরুল কিংবা সাব্বির নয় অবহেলিত যে দুই ক্রিকেটারকে জাতীয় দলে দেখতে চান মাশরাফি মসজিদ নির্মাণে শায়খ আহমাদুল্লাহর কাছে সোনা পাঠালেন দাতারা যেভাবে বানাবেন মিষ্টি কুমড়ার ‘বেগুনি’ ঢাকায় কালবৈশাখী, তিন বিভাগে ঝড়-বৃষ্টির সম্ভাবনা টিপ নিয়ে সুশীল সমাজ যতো সরব, হিজাবের বেলায় কেন এমন সরব হন না : প্রশ্ন শায়খ আহমাদুল্লাহর
ভ’ক্তের মো’বাইল ছু’ড়ে ফে’লে দেয়ার বি’ষয়ে আসল ঘ’টনা জা’নালো সাকিব

ভ’ক্তের মো’বাইল ছু’ড়ে ফে’লে দেয়ার বি’ষয়ে আসল ঘ’টনা জা’নালো সাকিব

ভ’ক্তের মো’বাইল ছু’ড়ে ফে’লে দেয়ার বি’ষয়ে আসল ঘ’টনা জা’নালো সাকিব
সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল কেড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেয়ার ঘ’টনা গু’জব বলে দাবি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।প্রকৃত ঘ’টনা হলো- সামাজিক দূরত্ব বজায় রাখতে বলার পরও ভক্ত গা ঘেঁষে ছবি তুলতে আসলে সাকিব দূরে যেতে ই’ঙ্গিত করার সময় তার হাত লেগে ভক্তের হাতে থাকা মোবাইল পড়ে যায়।

গত ১২ নভেম্বর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়- পূজা ম’ণ্ডপের উদ্বোধ’ন করতে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে কলকাতা যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ক্রিকে’টের এই রাজপুত্রকে কাছে পেয়ে এক ভক্ত তার সাথে সেলফি তুলতে গেলে সেই ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেন সাকিব।সম্প্রতি আইসিসির এক বছরের নি’ষেধা’জ্ঞা কা’টিয়ে ফিরেছেন সাকিব।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকে’টে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধ’নী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

যুক্তরাষ্ট্রের মতো ক’রো’না বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং ক’রোনা পরীক্ষা ছাড়াই এমন জনাকীর্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যাপক সমা’লোচিত হয়েছে। ক’রো’না ম’হামা’রীতে দেশের নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালো’চনার তীরে বি’দ্ধ হচ্ছেন তিনি।

সেলফি তুলতে যাওয়ায় ভক্তের মোবাইল কেড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেয়ার ঘ’টনা গু’জব বলে দাবি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।প্রকৃত ঘ’টনা হলো- সামাজিক দূরত্ব বজায় রাখতে বলার পরও ভক্ত গা ঘেঁষে ছবি তুলতে আসলে সাকিব দূরে যেতে ই’ঙ্গিত করার সময় তার হাত লেগে ভক্তের হাতে থাকা মোবাইল পড়ে যায়। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকে’টে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধ’নী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com