শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
হা’রিয়ে যাওয়া অবুঝ সাগর খুজে পেল, তার বাবা মাকে।

হা’রিয়ে যাওয়া অবুঝ সাগর খুজে পেল, তার বাবা মাকে।

হা’রিয়ে যাওয়া অবুঝ সাগর খুজে পেল, তার বাবা মাকে। ভাই আমি বাড়ি যেতে চাই। আমার নাম সাগর হোসেন। আমার বাড়ি শঠিবাড়ি। গ্রাম দূর্গাপুর। বাবার নাম সুজা। রবিবার দুপুরে বগুড়ার মোকামতলা বাস স্ট্যান্ডে এভাবেই এক ভ্যান চালকের কাছে মা বাবার কোলে ফেরার আকুতি জানিয়েছিলো ৮ বছরের শি’শু সাগর।

সাগরকে দেখে মায়া হয় ভ্যান চালক রাসেদুলের। বাড়ি নিয়ে এসে খাবার খাওয়ানোর পর শফিকুল ইসলাম নামের এক যুবকের সহায়তায় মহনা টিভির সাংবাদিক আতিক রহমান ও মানবজমিনের সাংবাদিক খালিদ হাসানকে তার সম্প’র্কে জানালে তাকে নিয়ে মোকামতলা পু’লিশ ত’দন্ত কেন্দ্রে যান তারা।

বাবা মায়ের ফোন নম্বর না থাকায় প্রাথমিকভাবে বিড়ম্বনার শি’কার হলেও পরে মোকামতলা পু’লিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ সনাতন চন্দ্র স’রকার ও রংপুরের মিঠাপুকুর থানা পু’লিশের মাধ্যমে মাত্র আধা ঘন্টার মধ্য সন্ধান মেলে শি’শু সাগরের বাবা মা’র।

পরে তার বাবা,দুলা ভাই ও শিক্ষক মোকামতলা পু’লিশ ত’দন্ত কেন্দ্রে আসলে তাদের হাতে তুলে দেয়া হয় শি’শু সাগরকে। এসময় শি’শুর বাবা সিজু আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি জানান, তার স’ন্তান গাইবান্ধার গোবিন্দগঞ্জের একটি হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। বাড়ি থেকে গোবিন্দগঞ্জ আসতে পথ ভু’লে মোকামতলায় আসে সে।

এ ব্যাপারে ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ সনাতন চন্দ্র জানান, সাংবাদিক খালিদ হাসান ও আতিক রহমানের মাধ্যমে শি’শুটির সম্প’র্কে জানতে পেরে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। এরপর অভিভাবকের সাথে যোগাযোগ করে তাদের হাতে শি’শুটিকে তুলে দেয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com