শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

শিরোনাম :
আমার নিজস্ব কোনো থাকার জায়গা নেই, আমার কোনো বাড়ি নেই, এক কাঠা জমিও নেই: সুজন কড়া নজরদারিতে মামুনুল হক, নির্দেশনা পেলেই গ্রে’প্তার! পালাতক মামুনুল হক, মামুনুলকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না স্ত্রী’কে নিয়ে বেড়াতে গিয়ে আওয়ামী লীগ নেতাদের হাতে মামুনুল হক অ’বরুদ্ধ এইমাত্র পাওয়াঃ ভক্তদের কা’ন্নার সাগরে ভাসিয়ে কলকাতাকে বিশাল সমস্যায় ফেললেন সাকিব মতিঝিলে মোদিবি’রোধী বি’ক্ষো’ভ, ‘শি’শুবক্তা’ রফিকুল আ’টক অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অবশেষে আইপিএল বাদ দিয়ে দেশে সিরিজ খেলবেন সাকিব অধিনায়কের নাম ঘোষণা করলো কলকাতা নাইট রাইডার্স তাসকিন, রুবেলকে বাদ দিয়ে যে পেসার নিয়ে ১ম ওয়ানডের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ডোমিঙ্গ
বি’চারবহির্ভূত হ’ত্যা নিয়ে বিএনপির উ’দ্বেগ

বি’চারবহির্ভূত হ’ত্যা নিয়ে বিএনপির উ’দ্বেগ

বি’চারবহির্ভূত হ’ত্যাকাণ্ড নিয়ে উ’দ্বেগ প্রকাশ করেছে বিএনপি। শনিবার বিকেলে দলটির স’র্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থা’য়ী কমিটির বৈঠকে দেশের সার্বিক প’রিস্থিতি নিয়ে প’র্যালোচনা হয়।

রোববার দুপুর ১২টায় বিএনপির মহাস’চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ বি’জ্ঞপ্তির মাধ্যমে বৈঠকের এসব বি’ষয় জানান। বিএনপির স্থায়ী কমিটির ভার্চুয়াল ওই বৈঠকে দলের ভারপ্রা’প্ত চেয়ারম্যান তারেক রহমান স’ভাপতিত্ব করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি কক্সবাজারে পু’লিশের গু’লিতে সাবেক সে’না কর্মকর্তা নি’হত হওয়া এবং গত পাঁচ বছরে বিচারবহির্ভূত হ’ত্যাকাণ্ড এবং পু’লিশ হেফাজতে হ’ত্যার ঘ’টনায় উ’দ্বেগ প্রকাশ করা হয়।

বৈ’ঠকে বলা হয়, ডিজিটাল নি’রাপত্তা আইন ব্যবহার করে মিথ্যা মা’মলা, গ্রে’ফতার, হ’য়রানি বেড়েই চলেছে যা বাকস্বাধীনতা ও সংবাদপত্রের স্বা’ধীনতাহরণ এবং ভিন্নমত দ’মনের জন্য ব্যবহার করা হচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বৈঠকে দলের ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী আবদুল মান্নান, স্বে’চ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু এবং ক’রোনায় দলের নেতাকর্মীদের মৃ’ত্যুতেও শো’ক প্রকাশ করা হয়।

এছাড়া সাম্প্রতিককালে ক’রোনাভা’ইরাসেে যেসব চি’কিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য এবং দেশের বি’শিষ্ট ব্যক্তি মা’রা গেছেন তাদের মৃ’ত্যুতে শো’ক প্রকাশ করা হয়।

সভায় অন্যদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহম’দ, ব্যারিস্টার জমির উদ্দিন স’রকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, গ’য়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু অংশ নেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com