বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
মাদ্রাসার ছাত্রদের কিছু হলে পুরো ‘ঢাকা শহর’ অচল করে দেওয়া হবে : ভিপি নুরের হুঁ’শিয়ারি পেঁয়াজের ‘দাম বাড়ানো’ শিখতে ঢাকায় আসছেন এক হাজার ব্যবসায়ী পূজা উপলক্ষে আরও ৬৩ মেট্রিক টন ইলিশ গেল ভারতে ইলিশ নিয়ে শহীদ আবরার ফাহাদের সেই স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল পানির দামে পেয়েও কলকাতায় তিনজনে ভাগে কিনছে এক ইলিশ অবশেষে চাপের মুখে পড়ে আগামীকাল থেকে বাংলাদেশে পেঁয়াজ পাঠাচ্ছে ভারত ভারতকে পাত্তাই দিলো না ব্যবসায়ীরা, পাঁচ দেশ থেকে আসছে ১৯ হাজার মেট্রিকটন টন পেঁয়াজ আমি আশাকরি এরদোগান সপরিবার নিয়ে বাংলাদেশে আসবেন: শেখ হাসিনা রি’মান্ডে মা’নসিক প্রতিব’ন্ধী হয়ে গেছে শা’হেদ: আ’ইনজীবী ম’ধ্যরাতে ঘরে ঢুকে ধ’র্ষণের চেষ্টা, ছা’ত্রলীগ নে’তা
জ’নগণের মনের ভাষা বোঝেন শেখ হাসিনা : কাদের

জ’নগণের মনের ভাষা বোঝেন শেখ হাসিনা : কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের মনের ভাষা বোঝেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনার স’রকার জনগণের মনের ভাষা বোঝেন বলেই যে কোনো বি’ষয়ে দ্রু’ত ব্যবস্থা নেন।

যেকোনো অনিয়ম-দু’র্নীতির বি’রুদ্ধে শেখ হাসিনা স’রকারের অবস্থান অত্যন্ত ক’ঠোর এবং তা এরই মধ্যে প্রমাণিত হয়েছে। রবিবার গোপালগঞ্জ সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের স’ঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জাতীয় সং’সদ ভবন এলাকায় অবস্থিত সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর স’রকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময়সভায় যুক্ত হন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ কেউ নানাভাবে কথা বলেন। ক্যা’সিনোবি’রোধী অ’ভিযান, স্বাস্থ্য খাতে জেকেজি, রিজেন্ট গ্রুপের বি’রুদ্ধে চলমান অ’ভিযান চা’লানোর আগে স’রকারকে কেউ বলে দেয়নি।

শেখ হাসিনা স’রকার নিজেই এসব অনিয়ম উদ্ঘাটন করেছেন, কোনো ধরনের ধা.মাচা’পা দেয়ার চেষ্টা করেননি।
তিনি বলেন, রাজনৈতিক পরিচয় কোনো অ’পরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমাণ করেছেন।

বিএনপির দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা স’রকারের সমালোচনা করছেন, তাদের আমলে অনিয়ম-দু’র্নীতির বি’রুদ্ধে তারা কী ব্যবস্থা নিয়েছিলেন? দু’র্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন আর দু’র্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়াই তাদের সফলতা।

তিনি বলেন, শেখ হাসিনা স’রকার প্রতিটি হ’ত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে। অ’পরাধীকে দলীয় পরিচয়ে বাঁচানোর চেষ্টা করেনি, অ’পরাধী যে দলেরই হোক বিচারের আওতায় আনা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com