বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
gfgf আবারো বিয়ে করলেন একসময়ের জনপ্রিয় নায়িকা শমী কায়সার ভিপি নুরুল হক নুরকে গ্রে’প্তার না করলে দেশ অচলের ঘোষণা ছাত্রলীগের ভিপি নুরুল হক নুরকে গ্রে’প্তার না করলে দেশ অচলের ঘোষণা ছাত্রলীগের ধর্ষক নুরদের গ্রেপ্তার করা হয়নি কেন? প্রশাসন তাদের কেন ভয় পায়? প্রশ্ন ছাত্রলীগ সেক্রেটারির শেখ হাসিনাকে নিয়ে ধৃষ্টতা দেখালে ওইসব আন্দোলনকারীকে পিষে ফেলব: সনজিত চন্দ্র দাসের হুঁশিয়ারি যেখানে পাবেন এই ধ’র্ষক নুরু গংদের প্রতিহত করুন: ছাত্রলীগ সভাপতি জয় নুরু গংদের দ্বারা শুরু হওয়া ধর্ষণ সারা দেশব্যাপী ছড়িয়ে পড়ছে: ছাত্রলীগ সভাপতি যেখানে পাবেন এই ধ’র্ষক নুরু গংদের প্রতিহত করুন: ছাত্রলীগ সভাপতি জয় ক্ষমতা দেওয়া এবং টিকিয়ে রাখার মালিক একমাত্র আল্লাহ তাআলা : ওবায়দুল কাদের
দুনিয়া কাঁ’পাচ্ছেন এ সুপার সুন্দরী-উত্তাপ ছড়াচ্ছে ই’ন্টারনেট দুনিয়াতে

দুনিয়া কাঁ’পাচ্ছেন এ সুপার সুন্দরী-উত্তাপ ছড়াচ্ছে ই’ন্টারনেট দুনিয়াতে

ভারতীয় সুন্দরী অঞ্জিনি বলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এরই আগে তার ছবি উত্তাপ ছড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। দেখু’ন অঞ্জিনির ছবি অঞ্জিনি এখন নতুন ইন্টারনেট সেনসেশন। স্যোসাল মিডায়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি।

এই তরুণীর বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রাম আর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। বলিউডে পা রাখতে চলেছেন অঞ্জিনি নামের এই কি’শোরী, এ নিয়ে বলিউডে গুঞ্জন চলছে।

অঞ্জিনি বলিউড তারকা বরুণ ধা’ওয়ানের ভাইঝি। পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধা’ওয়ানের মে’য়ে। ‘হাসিনা মান জায়েগি’, ‘পেয়ার কা ঘর’ খ্যাত অভিনেতা অনিল ধা’ওয়ানের নাতনি অঞ্জিনি। কাজেই অভিনয় অঞ্জিনির র’ক্তে মিশে আছে।

শ্রীদেবীর ছোট মে’য়ে খুশি কাপুর এই মে’য়েটির প্রিয় বন্ধু। দু’জনে মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মে’য়ে।

এই স্টার কিড পার্টি করতে নাকি সবচেয়ে বেশি ভালোবাসেন। থাকেন মুম্বাইতেই। বেশ কয়েকটি ফোটোশুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে।

এই কি’শোরী একের পর এক হট গ্লামা’রাস ছবি পোস্ট করছেন, আর মুহূর্তে বাড়ছে লাইক। ফ্যাশন সচেতন এই কি’শোরী রীতিমতো লাইমলাইটেই রয়েছেন। তবে এখন পড়াশোনা নিয়েই ব্যস্ত।

দুবাই সি বিচ! দেখু’ন অঞ্জিনি বই পড়তে খুবই ভালবাসেন। বন্ধুদের উপহারের তালিকায়ও আছে বই। ভারতীয় সুন্দরী অঞ্জিনি বলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এরই আগে তার ছবি উত্তাপ ছড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। দেখু’ন অঞ্জিনির ছবি অঞ্জিনি এখন নতুন ইন্টারনেট সেনসেশন। স্যোসাল মিডায়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি। এই তরুণীর বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রাম আর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। বলিউডে পা রাখতে চলেছেন অঞ্জিনি নামের এই কি’শোরী, এ নিয়ে বলিউডে গুঞ্জন চলছে।

অঞ্জিনি বলিউড তারকা বরুণ ধা’ওয়ানের ভাইঝি। পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধা’ওয়ানের মে’য়ে। ‘হাসিনা মান জায়েগি’, ‘পেয়ার কা ঘর’ খ্যাত অভিনেতা অনিল ধা’ওয়ানের নাতনি অঞ্জিনি। কাজেই অভিনয় অঞ্জিনির র’ক্তে মিশে আছে। শ্রীদেবীর ছোট মে’য়ে খুশি কাপুর এই মে’য়েটির প্রিয় বন্ধু। দু’জনে মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মে’য়ে।

এই স্টার কিড পার্টি করতে নাকি সবচেয়ে বেশি ভালোবাসেন। থাকেন মুম্বাইতেই। বেশ কয়েকটি ফোটোশুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে। এই কি’শোরী একের পর এক হট গ্লামা’রাস ছবি পোস্ট করছেন, আর মুহূর্তে বাড়ছে লাইক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    gfgf

    © All rights reserved © 2018 worldinbangladesh.com