শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:০২ অপরাহ্ন

শিরোনাম :
বগুড়ায় শিবগঞ্জে দেড় কেজি গাঁ’জাসহ মা’দক ব্যবসায়ী গ্রে’প্তার। বিয়ের ২২ মাসেও স্পর্শ করতে দেয়নি স্ত্রী, স্বা’মীর আত্মহ’ত্যা নিজের কি’শোরী মে’য়েকে ধ’র্ষণ, বিচারের দাবিতে এলাকাবাসীর মা’নববন্ধ’ন শাহজালাল মাজারে জ’ঙ্গি হা’মলার প্রস্তুতি নিচ্ছিল তারা! এবার ক্যানসার আ’ক্রান্ত হয়েছেন শ’ক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত ওসি প্রদীপকে পরামর্শক দিয়ে অনুতপ্ত আল্লাহ বকশ স্বা’মীকে শা’স্তি দিলেন সানি লিওন, ভাইরাল ভিডিও শ্বশুর বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে গার্মেন্টকর্মীকে গণধ’র্ষণ মুখোমুখি প্রদীপ-লিয়াকত: একে অন্যকে দোষ দিয়ে ঘ’টনার বর্ণনা দিলেন তারা ধ’র্ষণ চেষ্টায় শি’শুর চি’ৎকার, শাশুড়ির কাছে ধরা জামাতা!
দুনিয়া কাঁ’পাচ্ছেন এ সুপার সুন্দরী-উত্তাপ ছড়াচ্ছে ই’ন্টারনেট দুনিয়াতে

দুনিয়া কাঁ’পাচ্ছেন এ সুপার সুন্দরী-উত্তাপ ছড়াচ্ছে ই’ন্টারনেট দুনিয়াতে

ভারতীয় সুন্দরী অঞ্জিনি বলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এরই আগে তার ছবি উত্তাপ ছড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। দেখু’ন অঞ্জিনির ছবি অঞ্জিনি এখন নতুন ইন্টারনেট সেনসেশন। স্যোসাল মিডায়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি।

এই তরুণীর বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রাম আর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। বলিউডে পা রাখতে চলেছেন অঞ্জিনি নামের এই কি’শোরী, এ নিয়ে বলিউডে গুঞ্জন চলছে।

অঞ্জিনি বলিউড তারকা বরুণ ধা’ওয়ানের ভাইঝি। পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধা’ওয়ানের মে’য়ে। ‘হাসিনা মান জায়েগি’, ‘পেয়ার কা ঘর’ খ্যাত অভিনেতা অনিল ধা’ওয়ানের নাতনি অঞ্জিনি। কাজেই অভিনয় অঞ্জিনির র’ক্তে মিশে আছে।

শ্রীদেবীর ছোট মে’য়ে খুশি কাপুর এই মে’য়েটির প্রিয় বন্ধু। দু’জনে মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মে’য়ে।

এই স্টার কিড পার্টি করতে নাকি সবচেয়ে বেশি ভালোবাসেন। থাকেন মুম্বাইতেই। বেশ কয়েকটি ফোটোশুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে।

এই কি’শোরী একের পর এক হট গ্লামা’রাস ছবি পোস্ট করছেন, আর মুহূর্তে বাড়ছে লাইক। ফ্যাশন সচেতন এই কি’শোরী রীতিমতো লাইমলাইটেই রয়েছেন। তবে এখন পড়াশোনা নিয়েই ব্যস্ত।

দুবাই সি বিচ! দেখু’ন অঞ্জিনি বই পড়তে খুবই ভালবাসেন। বন্ধুদের উপহারের তালিকায়ও আছে বই। ভারতীয় সুন্দরী অঞ্জিনি বলিউডে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছে। কিন্তু এরই আগে তার ছবি উত্তাপ ছড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। দেখু’ন অঞ্জিনির ছবি অঞ্জিনি এখন নতুন ইন্টারনেট সেনসেশন। স্যোসাল মিডায়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় তিনি। এই তরুণীর বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রাম আর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়িয়েছে। বলিউডে পা রাখতে চলেছেন অঞ্জিনি নামের এই কি’শোরী, এ নিয়ে বলিউডে গুঞ্জন চলছে।

অঞ্জিনি বলিউড তারকা বরুণ ধা’ওয়ানের ভাইঝি। পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধা’ওয়ানের মে’য়ে। ‘হাসিনা মান জায়েগি’, ‘পেয়ার কা ঘর’ খ্যাত অভিনেতা অনিল ধা’ওয়ানের নাতনি অঞ্জিনি। কাজেই অভিনয় অঞ্জিনির র’ক্তে মিশে আছে। শ্রীদেবীর ছোট মে’য়ে খুশি কাপুর এই মে’য়েটির প্রিয় বন্ধু। দু’জনে মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মে’য়ে।

এই স্টার কিড পার্টি করতে নাকি সবচেয়ে বেশি ভালোবাসেন। থাকেন মুম্বাইতেই। বেশ কয়েকটি ফোটোশুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে। এই কি’শোরী একের পর এক হট গ্লামা’রাস ছবি পোস্ট করছেন, আর মুহূর্তে বাড়ছে লাইক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 worldinbangladesh.com